Naya Diganta

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের স্বাধীনতা দিবস উদযাপন

নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষে গত সোমবার, বিকেলে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের প্রধান কার্যাল অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: কাজী শহীদুল আলম, বিশেষ অতিথি ছিলেন আইবিএফের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মো: সালেহ জহুর, আইবিএফের ইসি চেয়ারম্যান ডা: তানভীর আহমদ, আইবিএফের সদস্য মো: কামরুল হাসান, প্রফেসর ড. মো: ফসিউল আলম, সৈয়দ আবু আসাদ, আইবিএফ সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আইবিএফএর জিএম মো: ছালেহ ইকবাল, মো: আব্দুস সামাদ ও ট্রেনিং কো-অর্ডিনেটর ডা: মোজাম্মেল হোসেন খান।
অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। এ ছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল, ইসলামী ব্যাংক স্কুল, মাদরাসা, কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান ও স্বাস্থ্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ২৬ মার্চ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি।