Naya Diganta

গাংনীতে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

মেহেরপুর গাংনীতে স্বামীর নির্যাতনে বিষপানে আত্মহত্যা করেছেন স্ত্রী জেনিয়ারা খাতুন (২২)।

সোমবার (২৭ মার্চ) দুপুরে গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জেনিয়ারা জোড়পুকুরিয়া গ্রামের সৌদি প্রবাসী শরিফুল ইসলাম ওরফে শরিফের স্ত্রী।

স্বামীর পরকীয়া প্রেমের সৃষ্ট দাম্পত্য কলহের জেরে এ আত্মহত্যা হয়েছে বলে জানায় স্থানীয়রা।

জানা গেছে, শরিফুল ইসলাম ওরফে শরিফ বেশ কয়েক বছর পর সম্প্রতি বাড়ি ফিরেন। তার বাড়ির পাশের এক মেয়ের সাথে পরকিয়া সম্পর্ক ছিল। এতে প্রায়ই দাম্পত্য কলহে স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করতেন শরিফ। এর জের ধরে স্ত্রী আত্মহত্যা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে স্বামীর বাড়িতে বিষপান করে এক সন্তানের মা জেনিয়ারা খাতুন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিলেও তার শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে রেফার করেন। কুষ্টিয়া নেয়ার পথে বামন্দী এলাকায় তার মৃত্যু হয়।

নিহত গৃহবধূর মা শরিফা খাতুন এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছেন। মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে সংশয় থাকার কথা উল্লেখ করেন অভিযোগে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

মেয়ের মৃত্যুর জন্য জামাই শরিফের পরকিয়া দায়ী করে তিনি বলেন, প্রায়ই শরীফ তাকে শারীরিকভাবে নির্যাতন করত। তাকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে শরিফ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, লাশ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। নিহত গৃহবধুর মায়ের অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত শেষে পরে আইনি ব্যবস্থা নেয়া হবে।