Naya Diganta

ধুনটে ২ পল্লী ডাক্তারকে ছুরিকাঘাতে জখম

বগুড়ার ধুনট উপজেলায় বসতবাড়ির জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে আলমগীর হোসেন (৩৫) ও জহুরুল ইসলাম বিটুল (৩২) নামে দুই পল্লী চিকিৎসক প্রতিপক্ষের হাতে ছুরিকাহত হয়েছেন। এ ঘটনায় থানায় দায়েরকৃত মামলার এজাহার নামীয় আসামি ঈশ^রঘাট গ্রামের দুদু আকন্দের ছেলে বেলাল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার হাসখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহত আলমগীর হোসেন ঈশ^রঘাট গ্রামের চান মিয়ার ছেলে এবং জহুরুল ইসলাম বিটুল একই গ্রামের ওসমান গণির ছেলে। আলমগীরকে ঢাকা মেডিক্যালে ও বিটুলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসখালী বাজার এলাকায় প্রতিপক্ষ বেলাল হোসেন ও তার লোকজন আলমগীর বিটুলের পথরোধ করে। এ সময় উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে বেলাল হোসেনের লোক জহুর বিটুলকে ছুরিকাঘাত করে। আলমগীর হোসেন তার ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত ও মারধর করা হয়। আহতদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় আলমগীর ও বিটুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আলমগীরের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে মামলার এক আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।