Naya Diganta

রূপপুর প্রকল্পে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাড়িচালকের লাশ উদ্ধার

রূপপুর প্রকল্পে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাড়িচালকের লাশ উদ্ধার।

পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে ‘নিকিমস’ নামে এক সাব-ঠিকাদার প্রতিষ্ঠানের গাড়িচালক সম্রাট হোসেন খানের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ মার্চ) সকালে পাবনা জেলার সীমান্তবর্তী কুষ্টিয়ার শিলাইদহ নদীর ঘাটপাড়ে একটি প্রাইভেটকারের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সম্রাট হোসেন খান ঈশ্বরদী শহরের আলহাজ্ব ক্যাম্পের আবু বক্কারের ছেলে। দু’দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

পাবনার পুলিশ সুপার মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘চালক সম্রাট হত্যার শিকার হয়েছেন। এই মুহূর্তে এর বেশি কিছু জানানো যাচ্ছে না। পুলিশ লাশ উদ্ধার করে ঘটনা তদন্তে নেমেছে।’

ঈশ্বরদী থানা পুলিশ জানায়, সম্রাট দু’দিন ধরে নিখোঁজ ছিলেন। তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে শুক্রবার ঈশ্বরদী থানায় নিখোঁজের অভিযোগ করেন। অভিযোগের পরপরই পুলিশ সম্রাটের সন্ধানে বিভিন্ন এলাকায় খোঁজখবর নেয়। এর মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ’সম্রাট খুন’ হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। এ অবস্থায় পুলিশ আরো তৎপর হয়ে ওঠে। শনিবার সকালে কুষ্টিয়া জেলার পুলিশ শিলাইদহ নদীঘাটে সাদা একটি প্রাইভেটকারের ভেতরে একটি লাশের সন্ধান পায় পুলিশ। পরে সম্রাটের বাবা সম্রাটের লাশ বলে শনাক্ত করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, ময়নাতদন্তের জন্যে প্রস্তুতি চলছে। সম্রাটের বন্ধু মোমেন খানের স্ত্রী সীমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মোমেন খানের বাড়ি উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গ্রামে। আগে মোমিন খান ও সম্রাট এক সাথে চাকরি করতেন। ঘটনার পর থেকে মোমেন খান পলাতক রয়েছেন।