Naya Diganta

মুরাদনগরে ৫৬ কেজি গাঁজা ও ৭টি রামদাসহ ৭ জন গ্রেফতার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৫৬ কেজি গাঁজা ও সাতটি দেশী অস্ত্র (রামদা)-সহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোর রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকোট ইউনিয়নের দেওড়া গ্রাম থেকে গাঁজা ও দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ। আজ দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার বাঙ্গরা বাজার থানার দেওড়া গ্রামের মরহুম আব্দুল লতিফ ভূইয়া ওরফে মনির আলীর ছেলে দূর্বাজ ভূইয়া ওরফে নুরুল হক (৪০), একই গ্রামের ধুনু মিয়ার ছেলে সোহেল (২৮), রুক্কু মিয়ার ছেলে মো: আরিফ (২৮), জসিম উদ্দিনের ছেলে উজ্জল (২২), মরহুম সুন্দর আলী ভূইয়ার ছেলে নুরু ভূইয়া (৩৫), বি-বাড়িয়া জেলার কসবা থানার মাইজ খার দক্ষিণ খার গ্রামের মো: হারেছ মিয়ার ছেলে তারেকুল ইসলাম ওরফে বাবু (২২) ও একই গ্রামের মরহুম ভুট্টু মিয়া ওরফে স্বপন মিয়ার ছেলে মোহাম্মদ চৌধূরী (২৬)।

পুলিশ সূত্রে জানা গেছে, বাঙ্গরা বাজার থানাধীন দেওড়া গ্রামে বিপুল পরিমাণ গাঁজাসহ একদল মাদককারবারি দূর্বাজ ভূইয়ার বাড়িতে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দীন চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থে উপস্থিত হয়ে বাড়ি তল্লাশি করে ৫৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
দূর্বাজ ভূইয়া ওরফে নুরুল হককে জিজ্ঞাসাবাদে পর তার হেফাজতে থাকা সাতটি দেশীয় অস্ত্র (রামদা) উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় জড়িত থাকা সাতজনকে গ্রেফতার করে পুলিশ।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দীন চৌধূরী বলেন, গ্রেফতারকৃত সাতজনের বিরুদ্ধে মাদক আইনে এবং পৃথকভাবে দূর্বাজ ভূইয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।