Naya Diganta

বছরে বেতন ১৫ লাখ টাকা, বিদেশ ভ্রমণের সুযোগসহ বছরে ৩৭ দিন ছুটি

বছরে বেতন ১৫ লাখ টাকা, বিদেশ ভ্রমণের সুযোগসহ বছরে ৩৭ দিন ছুটি।

সম্প্রতি উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশ লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবে।

পদের নাম : সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট, নোরিশিং ফুড পাথওয়েস বাংলাদেশ।

আবেদন যোগ্যতা : নিউট্রিশন/ অ্যাগ্রিকালচার/সাসটেইনেবল ডেভেলপমেন্ট/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/পলিসি/পলিটিক্যাল ইকোনমিকস বা এ ধরনের বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

রিসার্চ মেথডে প্রশিক্ষণ থাকতে হবে। পলিসি অ্যানালাইসিস, পলিটিক্যাল ইকোনমি, ফুড/নিউট্রিশন বা এ ধরনের ক্ষেত্রে কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ পদ্ধতি প্রয়োগ করে গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং ও টেকনিক্যাল আউটপুটে অভিজ্ঞ হতে হবে।

পিয়ার রিভিউড জার্নালে কোনো প্রকাশনা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। সফটওয়্যার ব্যবহার করে ডেটা ম্যানেজমেন্ট ও অ্যানালাইসিসে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। দেশে-বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

বেতন সুযোগ সুবিধা : বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা পর্যন্ত। এছাড়া বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), গ্রাচ্যুইটি, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবন বীমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যসুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেয়া হবে।

আগ্রহীদের আগামী ৩১ মার্চের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক করুন