Naya Diganta

পূবালী ব্যাংক ও ইউএস বাংলা এয়ারলাইন্সের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

পূবালী ব্যাংক লিমিটেড এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের মধ্যে একটি সমঝোতা স্মারক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন পূবালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও হেড অব কার্ড বিজনেস ডিভিশন এন এম ফিরোজ কামাল এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের হেড অব সলস্ অ্যান্ড মার্কেটিং মো: শফিকুল ইসলাম। অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের চিফ টেকনিক্যাল অফিসার ও মহাব্যবস্থাপক জাভেদ হাসান, হেড অব কার্ডস্ ও মহাব্যবস্থাপক অসীম কুমার রায়, অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল বিভাগ প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: রবিউল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এই সমঝোতা স্মারকের অধীনে, পূবালী ব্যাংক লিমিটেডের সব কার্ড হোল্ডাররা ইউএস বাংলা এয়ারলাইন্সের অভ্যন্তরীণ বিমান ভাড়ায় ১০% ছাড় উপভোগ করবেন এবং ক্রেডিট কার্ড হোল্ডাররা কক্সবাজার, মালদ্বীপ, ব্যাংকক, সিঙ্গাপুর ভ্রমণে হলিডে প্যাকেজের অধীনে ৩ এবং ৬ মাসের জন্য ০% ইএমআই সুবিধা উপভোগ করবেন।
পূবালী ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা বিশেষ ছাড় পাবেন এবং ক্রেডিট কার্ডহোল্ডাররা ইউএস বাংলা এয়ারলাইন্সের হলিডে প্যাকেজে ৬ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা পাবেন। বিজ্ঞপ্তি।