Naya Diganta

মাহির বিরুদ্ধে যে অভিযোগ করলেন ভুক্তভোগী

মাহির বিরুদ্ধে যে অভিযোগ করলেন ভুক্তভোগী

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে মামলা করেছেন গাজীপুরের বাসন থানায় দিঘীরচালা এলাকার বাসিন্দা ইসমাইল হোসেন।

এ মামলায় এ দম্পতিকে হুকুমের আসামি করে তাদের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ করা হয়েছে। মামলায় আরো কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলাটি শুক্রবার দিবাগত রাতে করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মাহির ফেসবুক লাইভের পর শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী ইসমাইল হোসেন।

তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, রকিব সরকার তার প্রায় সোয়া ১১ শতাংশ জমি দখল করে গাড়ির শো রুম করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে সরকারের বিভিন্ন দফতরে তিনি জমি উদ্ধার ও তাদের নির্যাতন থেকে বাঁচানোর জন্য অভিযোগ দিয়েছেন। বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টাও করা হয়। এরই মধ্যে বৃহস্পতিবার রাতে ওই শো রুমে নতুন কিছু গাড়ি উঠাতে থাকে রকিব সরকারের লোকজন।

ইসমাইল বলেন, খবর পেয়ে সেখানে আমিসহ কয়েকজন হাজির হই। এ সময় দেশীয় অস্ত্রসহ রাকিব সরকারের লোকজন আমাদের ওপর হামলা চালায় ও মারধর করে। তারা নিজেরাই নিজেদের শো রুম ভাঙচুর করেছে। এ ঘটনায় আমিসহ কয়েকজন আহত হই। ওই জমি রাকিব সরকারের নয়।

তিনি আরো বলেন, জমি ছেড়ে দেয়ার বিনিময়ে রাকিব সরকার আমার কাছে এক কোটি টাকা দাবি করেছিলেন। যেখানে এক কোটি টাকা দিলে সমস্যা সমাধান হয়, সেখানে আমি কেন পুলিশকে দেড় কোটি টাকা ঘুষ দেব? পুলিশ আমার পক্ষে থাকলে আজ কেন আমি মার খেলাম? কেন মুক্তিযুদ্ধমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ দিলাম? গাজীপুর মেট্রোপলিটন পুলিশকে প্রশ্নবিদ্ধ করার জন্যই রকিব তার স্ত্রী চিত্রনায়িকা মাহিকে ব্যবহার করছেন।

উল্লেখ্য, স্বামীর সাথে ওমরাহ পালন করতে যাওয়া ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে শুক্রবার ভোরে তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে অভিযোগ করে বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে স্থানীয় ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে তাদের মালিকানাধীন সনিরাজ কার প্যালেস শো রুমে হামলা করা হয়। হামলাকারীরা শো-রুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে দরজা-জানালার কাচ, চেয়ার, টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর এবং শো রুমের সাইনবোর্ড খুলে নেয়। এ সময় তারা অফিস কক্ষ তছনছ করে ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। ওই পেজ থেকে তার স্বামী রাকিব সরকার পুলিশের বিরুদ্ধে প্রায় দেড় কোটি ঘুষের বিনিময়ে প্রতিপক্ষকে জমি দখল করে দেয়ার অভিযোগ করেন।

ওমরাহ পালন শেষে আজ শনিবার মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের দেশে ফেরার কথা রয়েছে।