Naya Diganta

নিখোঁজ ফজলুল হকের সন্ধান পেতে স্ত্রীর আকুতি

নিখোঁজ ফজলুল হকের সন্ধান পেতে স্ত্রীর আকুতি।

সাবেক সরকারি কর্মকর্তা ও মহাকাশ বিজ্ঞানী ফজলুল হককে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকধারী কতিপয় ব্যক্তি একটি সাদা মাইক্রোবাসে করে তুলে নেয়ার পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। তার সন্ধান পেতে আকুতি জানিয়েছেন তার স্ত্রী মাকসুদা বেগম।

বুধবার (১৫ মার্চ) এক বিবৃতিতে ফজলুল হকের সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করেন মাকসুদা বেগম।

মাকসুদা বেগম বিবৃতিতে জানান, তার স্বামী একজন সাবেক উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা ও বয়স্ক ব্যক্তি। তার বয়স প্রায় ৭০ বছর। তিনি একজন মহাকাশ বিজ্ঞানী। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনী কোনো কাজে কখনোই জড়িত ছিলেন না বা এখনো নেই। তিনি বেশ কিছু দিন যাবত বিভিন্ন শারীরিক অসুস্থতায় ভুগছেন। সোমবার (১৩ মার্চ) রাত ১০টার দিকে মোহাম্মদপুরের বায়তুল হারাম মসজিদ এলাকা থেকে কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা স্বীকার করছে না। তাই তিনি পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

অনতিবিলম্বে নিখোঁজ ফজলুল হকের সন্ধান ও নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন তার স্ত্রী মাকসুদা বেগম। এ ব্যাপারে তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি