Naya Diganta

আমরা মঞ্চ ভেঙে পড়া দেখেছি, অতিরিক্ত মানুষকে নামতে হবে : হিরো আলম

মঞ্চে প্রচণ্ড ভিড় হলে হিরো আলম একথা বলেন

 

 

হবিগঞ্জের চুনারুঘাটে এসে আলোচিত সেই উপহারের গাড়িটি গ্রহণ করেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এ সময় উপহার অনুষ্ঠানের মঞ্চে মানুষের ভিড় দেখে তিনি বলেন, ‘আমরা মঞ্চ ভেঙে পড়ার ভিডিও দেখেছি। আমাদের এখানেও যাতে সেরকম না হয়, এজন্য অতিরিক্ত মানুষকে মঞ্চ থেকে নামতে হবে।’

মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার নরপতি গ্রামে এসে প্রিন্সিপাল এম মখলিছুর রহমানের কাছ থেকে গাড়ির কাগজপত্র ও চাবি গ্রহণ করেন হিরো আলম। এ উপলক্ষে সেখানে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানের মঞ্চে ব্ক্তব্য প্রদানকালে হিরো আলম মঞ্চ থেকে অতিরিক্ত মানুষকে নেমে যাওয়ার অনুরোধ জানিয়ে একথা বলেন।

এদিকে আনুষ্ঠানিকভাবে উপহারের গাড়িটি গ্রহণের পরেই হিরো আলম ঘোষণা দেন- তিনি নিজে সেটি ব্যবহার করবেন না। গরিব রোগী ও লাশ বহনে গাড়িটি ব্যবহার করা হবে। হিরো আলম উপহারের গাড়ি পেয়ে বলেন, ভালোবাসার উপহার হিসেবে গাড়িটি গ্রহণ করলাম। কিন্তু আমার গাড়ি আছে, এখানে এসেছি ভালোবাসার টানে। এই ভালোবাসার উপহার আমি গ্রহণ করেছি। তবে গাড়িটি গরিব রোগী ও লাশ পরিবহনের জন্য ব্যবহৃত হবে।

এদিন হিরো আলমের আগমন উপলক্ষে নরপতি গ্রামের মখলিছুর রহমানের বাড়ির প্রাঙ্গণে সকাল থেকে সাজ সাজ রব ছিল। দুপুর আড়াইটার দিকে হিরো আলম অনুষ্ঠানস্থলে এলে ব্যাপক করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়। চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহারের সভাপতিত্বে সিলেটবাসীর পক্ষ থেকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান কর্তৃক হিরো আলমকে নোয়াহ গাড়িটি আনুষ্ঠানিকভাবে উপহার দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট ও গাড়ির চাবি-কাগজপত্র গ্রহণ করেন প্রধান অতিথি হিরো আলম।

এ সময় প্রিন্সিপাল এম মখলিছুর রহমান বলেন, হিরো আলম বাংলার বাঘ। বগুড়ায় দু’টি আসনে নির্বাচনের সময় আমার ভাই বাংলার নায়ক এই হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে ছোট্ট উপহার হিসেবে ফেসবুকে নোয়াহ গাড়িটি উপহার দেয়ার ঘোষণা দেই। এরপর মিডিয়ায় আমাকে গালিগালাজসহ নানা ধরনের ঠাট্টা-বিদ্রুপ করা হয়। আজ হিরো আলম এসে সবকিছুর জবাব দিয়েছেন।

এদিকে ঘটনাস্থলে আসার পথে শায়েস্তাগঞ্জে অধিক স্পিডে গাড়ি চালানোর অপরাধে হিরো আলমকে ২৫০০ টাকা জরিমানা করা হয়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।