Naya Diganta

বিপিএলের শেষ ম্যাচ খেলতে নেমেছে ঢাকা

বিপিএলের শেষ ম্যাচ খেলতে নেমেছে ঢাকা

দুই দিন বিরতির পর আজ থেকে ফের মাঠে গড়াচ্ছে বিপিএল। যেখানে দিনের প্রথম ম্যাচে ঢাকা ডমিনেটর্সের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই ম্যাচ দিয়েই বিপিএল থেকে বিদায় নিচ্ছে ঢাকা ডমিনেটর্স, আসরে নিজেদের শেষ ম্যাচে খেলছে নাসির হোসেনের দল।

চট্টগ্রামের এখনো এক ম্যাচ বাকি থাকলেও লাভ-ক্ষতির কিছু নেই। দুই দলেরই এখন আর হারানোর কিছু নেই। ইতোমধ্যেই প্লে অফের লড়াই থেকে ছিটকে গেছে তারা। যদিও এই ম্যাচ জিততে পারলে পঞ্চম হয়েই আসর শেষ করতে পারবে রাজধানীর দলটি। আর চট্টগ্রাম লড়বে পয়েন্ট টেবিলের সবার নিচে থেকে উঠে আসতে।

মিরপুরে আজ টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম অধিনায়ক শুভাগত হোম। এর আগেও এই আসরে দুইদল একবার মুখোমুখি হয়। যেখানে ৮ উইকেটের বড় জয় পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চট্টগ্রাম একাদশ : শুভাগত হোম, উসমান খান, আফিফ হোসেন, নিহাদুজ্জামান, ইরফান শুক্কুর, জিয়াউর রহমান, মেহেদী মারুফ, উন্মুক্ত চাঁদ, দরবেশ রাসুলি, কার্টিস ক্যাম্ফার, মৃত্যুঞ্জয় চৌধুরী।

ঢাকা একাদশ : শরিফুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, এলেক্স ব্ল্যাক, আরিফুল হক, নাসির হোসেন, সৌম্য সরকার, আরাফাত সানি, মোহর শেখ, জাহিদুজ্জামান, জুবায়ের হোসেন, আলামিন হোসেন।