Naya Diganta

ফেনীতে আ’লীগ নেতার মামলায় যুবলীগ নেতা কারাগারে

ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের দায়ের করা মামলায় উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বিআরডিবির চেয়ারম্যান ইয়াছিন শরীফ মজুমদারের জামিন নামঞ্জুর করেছেন আদালত। তাকে সোমবার বিকেলে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ইয়াছিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের জামাতা।
তার আইনজীবী এম শাহজাহান সাজু জানান, ইয়াছিন শরীফসহ ১২ জনকে সোমবার সকালে আদালতে হাজির করে জামিন আবেদন করেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান তাদের মধ্যে ১১ জনের জামিন মঞ্জুর করে ইয়াছিনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এ দিকে ইয়াছিনের স্ত্রী নাজিয়া সুলতানা আনিকা তার গ্রেফতার নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তিনি তাতে উল্লেখ করেন, ‘আশা করি এখন আপনারা সবাই খুশি হয়েছেন। ইয়াছিন গ্রেফতার হয়েছে।’
প্রসঙ্গত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের অভ্যন্তরীণ দ্বন্দ্ব-সঙ্ঘাতে রূপ নেয়। এর জেরে উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি অনাদিরঞ্জন সাহা ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।