Naya Diganta

শিশুকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

শিশুকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় ১০ বছরের এক শিশু শিক্ষার্থীকে জোরপূর্বক বলাৎকারের চেষ্টার অভিযোগে এমদাদুল হক বুলু (৫০) নামে এক কাপড় ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে পলাশ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

জানা গেছে, অভিযুক্ত বুলু ঘোড়াশাল টেকপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াশাল বাজারে কাপড়ের ব্যবসা করেন। পাশাপাশি ঘোড়াশাল বাজার সমিতির অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, এমদাদুল হক বুলু দীর্ঘদিন ধরে ঘোড়াশাল বাজারে বিভিন্ন মাদরাসার কোমলমতি শিক্ষার্থীদের বিভিন্ন প্রলোভনে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে এনে তাদের শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়াসহ জোরপূর্বক বলাৎকার করে আসছিলেন। এসব বিষয়ে কাওকে না জানানোর জন্য শিক্ষার্থীদের ভয়ভীতিও দেখানো হতো।

গত শনিবার বিকেলে ১০ বছরের এক শিক্ষার্থীকে একই কায়দায় বলাৎকারের চেষ্টা করলে ওই শিক্ষার্থী ছুটে গিয়ে মাদরাসার প্রিন্সিপালকে জানালে মাদরাসা কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ থানা পুলিশকে অবগত করে। ঘটনার পর থেকে অভিযুক্ত বুলু আত্মগোপনে গেলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুঞ্জুর আলম জানান, অফিসার ইনচার্জের নির্দেশে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।