Naya Diganta

বিয়ের ছবি ভাইরালকারীদের ওপর ‘বিরক্ত’ আফ্রিদি

শুক্রবার বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহিন-আনশা

বিয়ের দিনটি প্রত্যেক বর-কনের জীবনেরই বিশেষ দিন। আর এই বিশেষ দিনটির আবেগে আর আনন্দে ছন্দপতন ঘটাল অতিথিদের কর্মকাণ্ড। শাহিন-আনশার বিয়ের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন তারা। আর এতেই তাদের ‘বিরক্তি’ প্রকাশ করলেন শাহিন শাহ আফ্রিদি।

শনিবার টুইটারে এ বিষয়ে শাহিন শাহ লেখেন, ‘বহুবার অনুরোধের পরও আমাদের ব্যক্তিগত জীবন নির্লজ্জের মতো নেটদুনিয়ায় শেয়ার করা হচ্ছে। তার জন্য কোনো অনুতাপও নেই। এটা দেখেই ভীষণ খারাপ লাগছে। সকলকে একান্ত অনুরোধ, দয়া করে আমাদের পাশে থকুন। আমাদের এমন স্মরণীয় দিনটিকে মাটি করে দেবেন না।’

আসলে ২২ বছরের পাক পেসারের দাবি, তারা ঠিক করেছিলেন নিজেদের বিয়ের ছবি-ভিডিও তারাই প্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট শেয়ার করবেন। ভক্তদের জানাবেন জীবনের নতুন ইনিংসের কথা। যার জন্য বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল বন্ধ রাখার অনুরোধও জানানো হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত, নবদম্পতি কিংবা শাহিদ আফ্রিদি কিছু পোস্ট করার আগেই অতিথিদের মোবাইলের ক্যামেরাবন্দি হয়ে বিয়ের মুহূর্তগুলো ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। আর এতেই বিরক্ত শাহিন।

এদিকে, শহিদ আফ্রিদির মেয়ে আনশার সাথে শাহিনের বিয়ে অবশ্য ঠিক হয়েছিল দুই বছর আগেই। তখনই বলা হয়েছিল, শাহিন-আনশার বিয়ে হবে ২০২৩-এর ৩ ফেব্রুয়ারি। করাচির জাকারিয়া মসজিদে গত শুক্রবার আনশা ও শাহিনের বিয়ে হয়। বিয়ে পড়ান মওলানা আব্দুস সাত্তার।

আফ্রিদি যুগলের বিয়ের পর করাচির ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে হয় বিবাহোত্তর সংবর্ধনা। বিয়ের অনুষ্ঠানে অধিনায়ক বাবর আজম, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খানসহ সাবেক ও বর্তমান অনেকেই উপস্থিত ছিলেন। শ্বশুর আফ্রিদি ছাড়াও শাহিনকে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

সূত্র : জিও নিউজ ও ডেইলি জংগ