Naya Diganta

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ নিহত ৩

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ নিহত ৩

বগুড়া সদরের কালিবালা ও শিবগঞ্জের মোকামতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ তিনজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

শনিবার রাতে বগুড়া সদরের কালিবালা ও শিবগঞ্জের মোকামতলায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি প্রাইভেটকারে ভাই-বোনসহ তিনজন বগুড়া থেকে রংপুর যাচ্ছিলেন। শনিবার রাত সোয়া ৯টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা চকপাড়ায় আসার পর প্রাইভেটকারের চাকা ফেটে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ট্রাককে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী জাহান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এতে গুরুতর আহত হয়েছেন আরো একজন।

নিহতরা হলেন- বরিশালের হিজলার হরিনাথপুর এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী কুহেলী আকতার (২৬) এবং কুহেলীর ছোট ভাই সিয়াম হোসেন (২০)। গুরুতর আহত ব্যক্তির নাম হুমায়ুন কবির।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রকিবুল হাসান বলেন, নিহত দু’জনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে বগুড়া সদর থানার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দীন জানান, গাইবান্ধা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সৈকত পরিবহনের বাস শনিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কের কালিবালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজন নিহত এবং ২০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তির নাম মিলন হোসেন। তিনি গাইবান্ধা সদর এলাকার বাসিন্দা। তিনি সৈকত নামে ঢাকাগামী বাসে ঢাকায় যাচ্ছিলেন।