Naya Diganta

চকরিয়ায় আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

চকরিয়ায় আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার।

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের আবাসিক হোটেল থেকে মহিউদ্দিন (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে চকরিয়ার সিটি মার্কেটের ৪র্থ তলার হোটেল সিটি পার্ক নামে আবাসিক হোটেলের ৪১৫ নম্বর রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

হোটেল সিটি পার্কের কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ওই ব্যক্তি নিজের নাম মহিউদ্দিন (২৪), পিতা- পিয়ার মোহাম্মদ, থানা- রামু, ইউনিয়ন- গর্জানিয়া, জেলা- কক্সবাজার বলে হোটেলের রেজিস্টারে অন্তর্ভুক্ত করেন। এরপর স্বাভাবিকভাবে চলাফেরা করলেও শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে হোটেল বয় রুম চেকিং করতে গেলে দরজায় কড়া নাড়লেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ পায়নি। বিষয়টি হোটেলের ম্যানেজারকে জানানো হয়। ম্যানেজার চকরিয়া থানায় খবর দিলে চকরিয়া থানার এসআই কামরুল হাসানের নেতৃত্বে পুলিশ এসে রুমে তার লাশ দেখতে পায়। পরে চকরিয়া-পেকুয়ার দায়িত্বরত এএসপি তৌফিকুল আলম ও চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর উপস্থিতিতে এসআই কামরুল হাসান রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করেন। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

চকরিয়া থানার এসআই কামরুল হাসান জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটা চিরকুট উদ্ধার করে। চিরকুটে পড়ে জানা যায়, করিম নামের এক বন্ধুর নেতৃত্বে মহিউদ্দিনের কাছ থেকে দুই লাখ ৭০ হাজার টাকা ছিনতাই হয়। পরে টাকা উদ্ধারের জন্য মহিউদ্দিন চকরিয়া এসে করিমের মোবাইলে ফোন দেয়। ধারণা করা হচ্ছে, সে ফোন রিসিভ না করায় মহিউদ্দিন মানসিক যন্ত্রণা সইতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যা করতে পারে। তার লিখা চিরকুটে ছিনতাইকারী করিমের ঠিকানা চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা এবং তার দু’টি মোবাইল নম্বর লেখা রয়েছে।