Naya Diganta
ফিরিয়ে দেয়ার আকুতি স্ত্রীর

চার দিন ধরে নিখোঁজ মাওলানা আব্দুর রাফী

ফিরিয়ে দেয়ার আকুতি স্ত্রীর

রাজধানীর বনানীর একটি ম্যানপাওয়ার অফিসের কর্মকর্তা মাওলানা আব্দুর রাফীকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান পাচ্ছে না পরিবার। এ জন্য তাকে ফিরিয়ে দেয়ার আকুতি জানিয়েছেন তার স্ত্রী হাজেরা খাতুন।
গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, গত ২৫ জানুয়ারি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বনানীর ৩৪, কামাল আতাতুর্ক এভিনিউতে অবস্থিত নো’মান অ্যাসোসিয়েটস প্রা. লি. অফিস থেকে বাড়ি ফেরার জন্য লিফট দিয়ে নিচে নামার সাথে সাথেই ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকে কিছু ব্যক্তি প্রতিষ্ঠানের কর্মকর্তা মাওলানা আব্দুর রাফীকে একটি সাদা মাইক্রো বাসে করে তুলে নিয়ে যায়। এর পর থেকে আমরা তার কোনো সন্ধান পাচ্ছি না।

তিনি গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে অবিলম্বে তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি জানিয়ে বলেন, আমার স্বামী একজন পেশাজীবী। তিনি একটি ম্যানপাওয়ার অফিসে চাকরি করে জীবিকা নির্বাহ করেন। তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার তিনটি শিশুসন্তান রয়েছে। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। এ ছাড়া তিনি বেশ কিছু দিন ধরে নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ২৫ জানুয়ারি কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না।
স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা স্বীকার করছেন না। তাই তিন শিশুসন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে আমরা চিন্তিত। তার নিজ ও সন্তানদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছি।