Naya Diganta

নতুনভাবে, নতুনের গল্পে আসছে `Closeup এই সময়ের কাছে আসার গল্প’

নতুনভাবে, নতুনের গল্পে আসছে `Closeup এই সময়ের কাছে আসার গল্প’

সময় সময়ের মতো বয়ে যায়, বদলে দিয়ে যায় আশপাশের সবকিছু। প্রজন্মের পর প্রজন্ম আসে, সাথে আসে নতুন নিয়ম-কানুন, নতুন চিন্তাধারা। এই নতুন দিনে বদলেছে সেই পুরোনো কাছে আসার ধরনও। নতুন প্রজন্মের এমন কিছু দারুণ গল্প নিয়ে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’ এই ভ্যালেন্টাইন’স ডে-তে৷

কাউকে কখন কিভাবে ভালো লাগবে, একথা কেউ বলতে পারে না। নিয়ম-কানুন দেখে ভালো লাগা আসে না। তাই বাধা ও দ্বিধা ভেঙে, আত্মবিশ্বাস নিয়ে ভালো লাগার মানুষটির কাছে আসতে সবসময় অনুপ্রাণিত করে আসছে দেশের ১ নম্বর টুথপেস্ট ব্র্যান্ড ক্লোজআপ। এই মতাদর্শেই গতো ১১ বছর ধরে ব্র্যান্ডটি ভালোবাসা দিবস উপলক্ষে ‘Closeup কাছে আসার গল্প’ ক্যাম্পেইনটি করে থাকে। হাজারো দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্পে বানানো হয় তিনটি কাছে আসার ফিল্ম। এরই ধারাবাহিকতায় এ বছরও আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’।

যেখানে থাকবে মডার্ন সময়ে নতুন প্রজন্মের কাছে আসার ভিন্ন ধরনের গল্প। এবার গল্পের ধরন ছাড়াও বদলেছে অনেক কিছু। প্রথমবারের মতো দর্শকদের গল্পের পরিবর্তে পরিচালকের গল্পে নির্মিত হচ্ছে ফিল্মগুলো। অভিনয়েও দেখা যাচ্ছে অনেক নতুন মুখ।

এবারের ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’-এর ৩টি ফিল্ম পরিচালনা করছেন অমিতাভ রেজা চৌধুরী, রাকা নোশিন নাওয়ার ও সাকিব ফাহাদ।

অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় নির্মিত ফিল্মে অভিনয় করেছেন প্রিয়ন্তী উর্বী ও এ সময়ের জনপ্রিয় মুখ তামিম মৃধা। পরিচালক রাকা নোশিন নাওয়ারের ফিল্মে অভিনয় করেছেন আইশা খান ও সুদীপ বিশ্বাস দীপ। তানজিম সাইয়ারা তটিনী ও শাশ্বত দত্ত অভিনয় করেছেন সাকিব ফাহাদের পরিচালিত ফিল্মে।

তরুণ প্রজন্মের কাছে আসার গল্প তুলে ধরার জন্য তরুণ অভিনেতাদেরই বেছে নিয়েছে Closeup। অভিজ্ঞ পরিচালক ও নতুন প্রজন্মের অভিনয় শিল্পীরা পর্দায় চমক তৈরি করবে বলেই আশা করা যাচ্ছে।

‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের থিম সং তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। ২৬ জানুয়ারি ‘শূন্য’ তাদের ১৫ বছর পূর্তি উপলক্ষে আইসিসিবি’তে আয়োজিত কনসার্টে এই গানটি রিলিজ করে। থিম সং রিলিজের সময় এ বছরের কাছে আসার গল্পের অভিনয় শিল্পীদেরও ‘শূন্য’র সাথে মঞ্চে দেখা যায়। একই সময়ে ক্লোজআপ বাংলাদেশের ফেসবুক পেজ থেকে কনসার্টটি লাইভ স্ট্রিম করা হয়।

থিম সং ছাড়াও ফিল্মগুলোর গানের সুর ও সঙ্গীতায়োজনে আছেন রায়েফ আল হাসান রাফা, জাহিদ নিরব ও কোকিল স্টুডিওস। ৩টি গানের কথা লিখেছেন পুলক অনিল। প্রতিবারের মতো এবারের গানগুলোও দর্শকের মনে সাড়া জাগাবে বলে সবাই আশাবাদী।

এবারের ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’-এ ফিল্ম ছাড়াও এক্সাইটিং অনেক কিছু থাকছে ক্লোজআপের ফেসবুক ও ইউটিউব পেজে। অপেক্ষা শুধু ভালোবাসা দিবসের; আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’ দেখতে চোখ রাখুন টিভি’র পর্দায় ও ক্লোজআপ-এর ইউটিউব চ্যানেলে।