Naya Diganta

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল : বড় জয় দিয়ে শুরু বাংলাদেশের

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল : বড় জয় দিয়ে শুরু বাংলাদেশের

বাংলাদেশে ভলিবল ফেডারেশনের আয়োজনে ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ পুরুষদের আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২’-এর উদ্বোধনী ম্যাচে নেপালকে ৩-০ সেটে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

বৃহস্পতিবার বিকেলে মিরপুরের শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে চ্যাম্পিনশিপের উদ্বোধনী ম্যাচের প্রথম সেটে ২৬-২৪, দ্বিতীয় সেটে ২৫-২২ এবং তৃতীয় সেটে ২৫-২১ পয়েন্টে নেপালকে হারায় বাংলাদেশ।

স্বাগতিক দলের আল আমিন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস।

এর আগে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি। বিশেষ অতিথি ছিলেন ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ইউনিক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মাদ নূর আলীসহ ফেডারেশনের কর্মকর্তারা।

সূত্র : বাসস