Naya Diganta

রাজধানীতে দুই শিশুসন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

রাজধানীতে দুই শিশুসন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

রাজধানীর হাজারীবাগে দুই শিশুসন্তানকে হত্যার পর আত্মহত্যা করেছেন এক নারী। তাদের একজনের বয়স তিন বছর আর অপরজনের বয়স সাত মাস।

বৃহস্পতিবার সন্ধ্যায় হাজারীবাগের গোদিঘর এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন হাসিনা বেগম (২৫) এবং তার দুই শিশুসন্তান সিয়াম (৭ মাস) ও সাদিয়া (৩ বছর)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে মা ও সাত মাসের শিশু লাশ উদ্ধার কার হয়েছে। এছাড়া মুমূর্ষু অবস্থায় শিশু সাদিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

হাসিনা বেগমের স্বামী সাদ্দাম হোসেন পুলিশকে জানান, তিনি প্রাইভেটকারের চালক। বাচ্চার ঠান্ডা লাগাকে কেন্দ্র করে স্ত্রীর সাথে তার ঝগড়া হয়। এরপর তিনি বাসা থেকে বের হয়ে যান। সন্ধ্যায় বাসায় ফিরে দেখেন মেঝেতে দুই বাচ্চা অচেতন অবস্থায় পড়ে আছে। আর হাসিনা বেগমের লাশ ফ্যানের সাথে ঝুলছে।

হাজারীবাগ থানার এসআই নাজমুল হুদা খবর পেয়ে পুলিশ হাসিনা বেগম ও শিশু সিয়ামের লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যালে নিয়ে আসে। আর অচেতন অবস্থায় শিশু সাদিয়াকে স্থানীয়রা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানার চরবাচামাড়া গ্রামে। তারা গোদিঘর এলাকার ২২৭ নাম্বার বাসায় ভাড়া থাকতেন।