Naya Diganta

স্বামীর আলমসাধু থেকে পড়ে স্ত্রী নিহত

স্বামীর আলমসাধু থেকে পড়ে স্ত্রী নিহত

চুয়াডাঙ্গায় দাওয়াত খেয়ে ফেরার পথে স্বামীর আলমসাধু নামক শ্যালোইঞ্জিন চালিত ভ্যান থেকে পড়ে হামিদা খাতুন (৩০) নামের এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হামিদা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার নয় মাইল সিন্দুরিয়া গ্রামের আলমসাধু চালক জহিরুল ইসলামের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে হামিদা খাতুন নিজ মেয়ে, ননদসহ পরিবারের কয়েকজন সদস্য জহিরুলের আলমসাধুযোগে নয়মাইল সিন্দুরিয়া গ্রামে দাওয়াত খেতে যান। দাওয়াত খেয়ে সন্ধ্যায় একই আলমসাধুযোগে ফেরার পথে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর মাঠের মধ্যে একটি বাকে পৌঁছালে আলমসাধু থেকে রাস্তার ওপর পড়ে যান হামিদা বেগম। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১০টার দিকে হামিদার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল বলেন, হাসপাতালের মহিলা সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে হামিদার মৃত্যু হয়েছে। পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, আলমসাধু থেকে পড়ে হামিদা নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। অভিযোগ না থাকায় ও পরিবারের সদস্যদের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।