Naya Diganta
সিলেটে শীতবস্ত্র বিতরণকালে অধ্যাপক আব্দুল হান্নান

গণমুখী রাজনৈতিক দল হিসেবে জামায়াত সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছে

সিলেটে শীতবস্ত্র বিতরণকালে অধ্যাপক আব্দুল হান্নান
সিলেটে শীতবস্ত্র বিতরণ করছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা দক্ষিণের আমির অধ্যাপক আব্দুল হান্নান।

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা দক্ষিণের আমির অধ্যাপক আব্দুল হান্নান বলেছেন, শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে গণমুখী রাজনৈতিক দল হিসেবে জামায়াতে ইসলামী সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছে। এরই অংশ হিসেবে চলমান পরিস্থিতিতে শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সীমিত সামর্থ নিয়ে আমরা এগিয়ে এসেছি। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা কিছুটা হলেও শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সহায়ক হবে।

তিনি বলেন, জামায়াতে ইসলামী প্রচলিত কোনো রাজনৈতিক দল নয় বরং গণমানুষের জন্য কল্যাণকামী একটি আদর্শবাদী সংগঠন। জাতির যেকোনো দুর্যোগ ও ক্লান্তিকালে জামায়াতে ইসলামী সীমিত সামর্থ্য নিয়ে বিপদগ্রস্ত ও দুর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গণমানুষের প্রতি সে দায়বদ্ধতা থেকেই আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি শীতার্ত ও দুর্গত মানুষের দুর্দশা লাঘবে সরকার, দাতাসংস্থা ও সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী সিলেট জেলা দক্ষিণের নায়েবে আমির ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, মোগলাবাজার থানা আমির শাব্বির আহমদ, নায়েবে আমির ফজলুর রহমান, সেক্রেটারি অ্যাডভোকেট মুজিবুল ইসলাম, মোগলাবাজার ইউপি আমির কামরানুল ইসলাম অপু প্রমুখ।