Naya Diganta

ফতুল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

ফতুল্লার ইসদাইরে মাদক সেবনকে কেন্দ্র করে মামুন (২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় আহত হয় নূরনবী (২১) নামের অপর এক যুবক।
নিহত মামুন ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার প্রফেসর বাবুলের ভাড়াটিয়া। আহত নূরনবী টাগারপাড় হক বাজার এলাকার মান্নান মিয়ার ছেলে।
ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার ইসদাইর স্টেডিয়াম সংলগ্ন নূর ডাইংয়ের পেছনের মাঠে।
নিহতের বন্ধু শফিকুল জানায়, বিকেল ৪টার দিকে তাকে ফোন করে নিহত মামুন তার বাসার পেছনে আসে। পরক্ষণেই আসে নিহত মামুনের বন্ধু আহত নূরনবী। এর কিছুক্ষণ পরেই সাইফুল, পায়েল, জয়, সাদসহ ১০-১৫ জন মামুন এবং নূরনবীকে পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে দু’জনই মারাত্মকভাবে আহত হয়। তাদেরকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে আসা হলে মারা যান মামুন। আশঙ্কাজনক অবস্থায় নূরনবীকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।
আহত নূরনবী সাংবাদিকদের জানান, ইসদাইর বাজারের পেছনের একটি মাঠে হামলাকারীরা গাঁজা সেবন করতো। সোমবার বিকেলে তা নিয়ে তাদেরকে বকাঝকা করে মাঠ থেকে তাড়িয়ে দেয় নিহত মামুন। এ নিয়ে সাইফুল-পায়েল গ্রুপের সন্ত্রাসীরা মামুন ও তাকে পেয়ে ছুরিকাঘাত করে।
নিহত মামুন বিবাহিত। দেড় বছর আগে বিয়ে করে। একটি সন্তান হলেও দুই মাস আগে সন্তান মারা যায়। সে গাড়িতে বিভিন্ন দোকানে বিস্কুট, চানাচুর সরবরাহের কাজ করতো। নিহতের বাবা ভ্যান চালক।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। কী কারণে হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে পরে জানানো হবে।