Naya Diganta

নলছিটিতে উপজেলা বিএনপির ৭৯ জনের নামে মামলা

নলছিটিতে উপজেলা বিএনপির ৭৯ জনের নামে মামলা।

ঝালকাঠির নলছিটিতে উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদকসহ ৭৯ জনের নামে মামলা করা হয়েছে। শনিবার রাতে পৌর সভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল খান এ মামলা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ মামলায় উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল ও সাধারণ সম্পাদক সেলিম গাজীসহ ২৯ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, রাতে নলছিটি ফেরিঘাট-সংলগ্ন চর বহরমপুর এলাকার একটি মসজিদে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল। খবর পেয়ে আট থেকে ১০ জন আওয়ামী লীগ নেতাকর্মী সেখানে যায়। এ সময় তাদের মারধর করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। একপর্যায়ে তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করে। এতে মামলার বাদি জুয়েল খান আহত হন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আতাউর রহমান বলেন, মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান খান হেলাল বলেন, এটা সম্পূর্ণ রাজনৈতিক ও হয়রানিমূলক মামলা। আমাদের কোনো নেতাকর্মী এ ধরনের হামলা করেনি।