Naya Diganta

কাহালুতে ঋণের দায়ে ২ আত্মহত্যাকারীর পরিবারকে জামায়াতের সহায়তা

কাহালুতে ঋণের দায়ে ২ আত্মহত্যাকারীর পরিবারকে জামায়াতের সহায়তা

বাংলাদেশ জামায়াতে ইসলামী সম্প্রতি ঋণের দায়ে আত্মহত্যা করা শফিকুল ইসলাম সবুজ ও রবিউল ইসলামের পরিবারকে ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকার সহায়তা দিয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) জামায়াতের কেন্দ্রীয় আমিরের পক্ষ থেকে ওই সহায়তা দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনের জামায়াত মনোনীত সংসদ সদস্য প্রার্থী কাহালু উপজেলা পরিষদের টানা তিন বারের নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ তায়েব আলী আত্মহত্যাকারী শফিকুল ইসলাম সবুজের স্ত্রী রোজিনা বিবির হাতে নগদ ২৫ হাজার টাকা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা জামায়াতের আমির আব্দুস সাহিদ খান, প্রভাষক আব্দুল মোমিন, রেজাউল করিম, নুরুল ইসলাম, ইসলামী ছাত্র শিবির কাহালু উপজেলা (উত্তর) শাখার সভাপতি তারিক শেখ, সবুজের পিতা হাসেম আলী, আব্দুল কাদের প্রমুখ।

অপরদিকে কালাই নওদা পাড়ার আত্মহত্যাকারী রবিউল ইসলামের স্ত্রী রহিমা বিবির হাতে সহায়তার নগদ ২৫ হাজার টাকা তুলে দেন জামায়াতের বগুড়া জেলা (পশ্চিম) আমির অধ্যাপক আব্দুর রাজ্জাক। এ সময় কাহালু উপজেলা ও স্থানীয় জামায়াতের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বগুড়ার কাহালু উপজেলার সদর ইউনিয়নের কাইট গ্রামের হাসেম আলীর ছেলে শফিকুল ইসলাম সবুজ ও কালাই ইউনিয়নের নওদা পাড়ার আব্দুস ছাত্তারের ছেলে রবিউল ইসলাম ঋণের দায়ে সম্প্রতি আত্মহত্যা করেন। সংবাদটি নয়া দিগন্ত পত্রিকায় প্রকাশিত হলে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বিষয়টি অবগত হন। পরে তাদের সহায়তার জন্য জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ৫০ হাজার টাকা পাঠানো হয়।