Naya Diganta

লিটনের দিনে সে একাই পার্থক্য গড়ে দিবে : সোহেল

উইকেট কিপার ব্যাটসম্যান লিটন দাস

ক্যারিয়ারের সেরা ছন্দে আছেন লিটন কুমার দাস। বাংলাদেশ ক্রিকেটে সময়ের সবচেয়ে আলোচিত নামও তিনি, দলের সেরা পারফর্মারও বলা যায়।

অবশ্য ভারতের বিপক্ষে আসন্ন সিরিজের আগে সময়টা ভালো যাচ্ছে না লিটনের। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ব্যাট হাসছে না তার মোটেই। তবুও লিটনের পূর্ণ উপর ভরসা আছে তার দলের।

এবারের বিসিএলে নর্থ জোনের জয়ে খেলছেন লিটন কুমার দাস। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিসিএল দিয়েই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন এই উইকেট কিপার ব্যাটসম্যান। প্রথম ম্যাচে না খেললেও পরের দুই ম্যাচে রান করেছেন যথাক্রমে চার ও নয়। কিন্তু ফাইনালে লিটনের ব্যাটে ভালো কিছু হবে বিশ্বাস কোচ সোহেল ইসলামের।

গতকাল মিরপুরে সাংবাদিকদের সোহেল ইসলাম বলেন, ‘এটা বলার অবকাশ রাখে না যে লিটন বাংলাদেশের সেরা ব্যাটারদের একজন। ও যেদিন খেলবে সেদিন আসলে একটা বড় পার্থক্য গড়ে দিবে। এ বিশ্বাস আমাদের আছে।’

সোহেল ইসলাম আরো যোগ করেন, ‘গত দুটি ম্যাচ খেলেছে সে দুটিতে অবশ্য সেরকম ছিল না। লিটন যেকোন দিন ক্লিক করবে এই বিশ্বাস আমাদের আছে। লিটন খেলবে এবং প্রতিটি ম্যাচেই রান করবে এটাই আমরা আশা করি। সামনে একটা ম্যাচই আছে এবং আমরা আত্মবিশ্বাসী।’

আগামীকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর সাড়ে ১২টায় মুখোমুখি হবে বিসিবি সাউথ জোন ও বিসিবি নর্থ জোন। অতঃপর জাতীয় দলের ক্রিকেটাররা শুরু করবেন ভারত সিরিজের প্রস্তুতি। আগামী ৪ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ।