Naya Diganta

বুড়িগঙ্গায় ভাসমান লাশটি জাবি’র সাবেক ছাত্রলীগ সেক্রেটারির

বুড়িগঙ্গায় ভাসমান লাশটি জাবি’র সাবেক ছাত্রলীগ সেক্রেটারির

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে শনিবার বিকেলে ভাসমান অবস্থায় পাওয়া লাশের পরিচয় মিলেছে। নিহতের স্বজনরা রোববার ভোররাতে হাসপাতালে এসে লাশের পরিচয় শনাক্ত করেছে।

নিহতের নাম বিপ্লব ওরফে দুরন্ত বিপ্লব (৫১)। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

দুরন্ত বিপ্লব নেত্রকোনা জেলার পূর্বধলার ছোট ইলাশপুরের মৃত আব্দুল মান্নানের ছেলে। তার পরিবারের সদস্যরা ঢাকার মোহাম্মদপুরে থাকেন। তবে বিপ্লব থাকতেন কেরানীগঞ্জ।

ফতুল্লার পাগলা নৌ-ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শাহজাহান আলী জানান, শনিবার বিকেলে বুড়িগঙ্গা নদীর পাগলা ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়। রাত ১২টার দিকে কেরানীগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করে স্বজনরা। পরে রাত ৩টায় নারায়ণগঞ্জ এসে নিহতের ছবি দেখে লাশের পরিচয় শনাক্ত করে স্বজনরা।

নিহতের স্বজনরা জানান, বিপ্লব একজন কৃষি খামারি ছিলেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লব আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটিরও সদস্য ছিলেন। গত ৭ নভেম্বর সন্ধ্যায় কেরানীগঞ্জ থেকে মোহাম্মদপুরে মায়ের বাসায় যাওয়ার উদ্দেশে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজের আগে তার মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা: শেখ ফরহাদ জানান, রোববার দুপুর ১টায় লাশের ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে বলা যেতে পারে।