Naya Diganta

নাটোরে মামলাবাজ আ‘লীগের নেতাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নাটোরে মামলাবাজ আ‘লীগের নেতাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নাটোরের লালপুরে মামলাবাজ কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিনসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরে উপজেলার কদিমচিলান নতুন বাজার এলাকার নাটোর-পাবনা মহাসড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন কদিমচিলান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উসমান গনি, সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামসুর রহমান সমু, নগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আতাহার আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ওই এলাকার রুহুল আমিন ও আলমসহ তাদের সহযোগীরা দীর্ঘ দিন ধরে এলাকায় চাঁদাবাজি, বাড়িঘর ভাঙচুর, চাঁদা আদায়ের জন্য মারপিটসহ এলাকায় অসহায় ও গণমান্য ব্যক্তিদের মামলার ভয় দেখিয়ে টাকা আদায় করে। এ সময় বক্তারা রুহুল আমিনসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবি জানান।

এ বিষয়ে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক।

এ ব্যাপারে কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহীপ্রার্থী ঘোড়া প্রতীকের পক্ষে নির্বাচন করেছে এবং তিনি একজন বাজে প্রকৃতির ছেলে।