Naya Diganta

গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

মুন্সিগঞ্জের গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় দুই কলেজ ছাত্র কিশোর আহত হয়েছে।

আহতরা হলো উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের কামাল হোসেনের ছেলে রোমান (১৮) ও তার ভাতিজা রাজিব (১৮)। তারা দুজনই স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও হামলায় আহতদের সাথে কথা বলে জানা যায়, ভবেরচর এলাকার বাসিন্দা হাফেজের ছেলে হাসান এলকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার নেতৃত্বে একটি কিশোর গ্যাং চলে। বিভিন্ন বিষয় নিয়ে রোমানের ওপর ক্ষিপ্ত ছিল হাসান ও তার অনুসারীরা। আগেও কয়েকবার তারা রোমানের ওপর হামলা চালাতে চেষ্টা করলেও ব্যর্থ হয়। এদিকে বুধবার সন্ধ্যা সাতটার দিকে ভবেরচর কালীতলা এলাকায় রোমানকে দেখে তার ওপর হামলা চালায় হাসান ও তার অনুসারীরা। এ সময় তারা হত্যার উদ্দেশ্যে রোমানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং লাঠি দিয়ে পিটিয়া আহত করে। তার সাথে থাকা চাচাত ভাই রাজিব তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে হাসান ও তার অনুসারীরা। তাদের আত্মচিৎকার আশপাশের লোকজন ছুটে এলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে রোমান এবং রাজিব উভয়ে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এ ঘটনায় রোমানের বাবা কামাল হোসেন গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।