Naya Diganta

সন্তানকে নিয়ে শাকিব-বুবলীর ফেসবুক পোস্ট!

সন্তানকে নিয়ে শাকিব-বুবলীর ফেসবুক পোস্ট!

সম্প্রতি ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী বেবি বাম্পের ছবি সামনে এসেছে। যা নিয়ে চলছে তুমুল আলোচনা। বুবলীর সেই সন্তানের বাবা কে, তা এতদিন খুঁজেছে সবাই। এবার খুঁজে পাওয়া গেল বুবলীর সন্তানের বাবা আসলে কে।
গতকাল শুক্রবার শাকিব ও বুবলী ১০ মিনিটের ব্যবধানে একসাথে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে প্রকাশ করেন আসল ঘটনা। শাকিব ও বুবলী লিখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সামনে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।
শেহজাদ খান বীর আমার ও বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’
এই তারকা জুটির পুত্রসন্তানের বয়স আড়াই বছর ও তাদের সন্তানের নাম শেহজাদ খান। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জুইশ মেডিক্যাল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ বুবলী পুত্রসন্তানের জন্ম দেন।
সন্তানকে পৃথিবীর আলো দেখাতে ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে পাড়ি জমান নিউ ইয়র্কে। এরপর সন্তানকে পৃথিবীতে এনে ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।
এর আগে ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দু’টি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন?