Naya Diganta

আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী

আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী

আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা বুবলী। তাদের পারিবারিক একটি সূত্র নিশ্চিত জানিয়েছে, বুবলীর ছেলের বাবা শাকিব। এই তারকা জুটির ছেলে সন্তানের বয়স এখন আড়াই বছর। তার নাম শেহজাদ খান। এ নিয়ে আজ বুবলী ও তার সন্তানের একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

কয়েক দিন ধরেই শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন ডালপালা মেললেও অবশেষে বিষয়টি পরিষ্কার হলো।

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী।

নয় মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন। 'বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী।

ছবিতে অভিনয় করতে গিয়ে এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সাথে বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দু’জনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দু’জনের কেউই এই বিষয়ে পরিষ্কার কিছুই বলেননি।

এরই মধ্যে গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন? সন্তানের বিষয়ে স্পষ্ট কিছু না বললেও বুবলী সময়মতো সবার সামনে আনবেন বলে জানান।

এদিকে পারিবারিক সূত্র থেকে জানা গেছে, আজ শুক্রবার দিনের যেকোনো সময়ে শাকিব খান ও বুবলীর কাছ থেকে নিজেদের ভেরিফায়েড ফেসবুকের মাধ্যমে তাদের সন্তান শেহজাদ খানের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।