Naya Diganta

রাত পৌনে ২টায় ঢাকায় নামবে হাফেজ তাকরিম, সংবর্ধনার ব্যাপারে সর্বশেষ তথ্য

রাত পৌনে ২টায় ঢাকায় অবতরণ করবে হাফেজ তাকরিম, সংবর্ধনার ব্যাপারে সর্বশেষ তথ্য

সৌদি আরবের পবিত্র মক্কায় অনুষ্ঠিত ‘৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা’য় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশী ক্ষুদে হাফেজ সালেহ আহমাদ তাকরিম বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এ সময় তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত থাকবেন তার শিক্ষাপ্রতিষ্ঠান‘মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসা’ কর্তৃপক্ষ ও নির্দিষ্ট কয়েকজন শুভাকাঙ্ক্ষী। নয়া দিগন্তকে এই তথ্য নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা হোসাইন রাহমানী।

আরো পড়ুন- আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে ৩য় বাংলাদেশের তাকরিম

তবে তিনি আজ রাতে বিমানবন্দরে সাধারণ শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিকে নিরুৎসাহিত করেছেন। মাওলানা হোসাইন রাহমানী বলেছেন, ‘বিশ্বজয়ী এ হাফেজকে উষ্ণ অভ্যর্থনা জানাতে বহু কুরআনপ্রেমিক ব্যক্তি-প্রতিষ্ঠান আমাদের সাথে নানাভাবে যোগাযোগ করেছেন। আমরা তাদের আবেগকে পূর্ণ শ্রদ্ধা করি। এজন্য তাদের সংবর্ধনা প্রদানের জন্য ‘মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসা’ আগামী ২৬ সেপ্টেম্বর ‘বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানে’র আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। আমরা ওই অনুষ্ঠানের সফলতার জন্য সকলের কাছে দোয়া চাই’

এদিকে একটি সূত্র জানিয়েছে, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান (এমপি) বর্তমানে ঢাকার বাইরে আছেন। তিনি ফিরলে সরকারের তরফ থেকে হাফেজ তাকরিমকে বিশেষ সংবর্ধনা দেয়া হবে।

আরো পড়ুন- হাফেজ তাকরিমকে শুভেচ্ছা জানিয়ে যা বললেন মাওলানা মিজানুর রহমান আজহারি