Naya Diganta

দিনাজপুরে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

দিনাজপুরে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা ১২টায় দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচির নেতৃত্বে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ-প্রাঙ্গণ থেকে এ বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের লিলির মোড়, বুটিবাবুর মোড়, মুন্সিপাড়া অ্যাকাডেমি গলি হয়ে পুনরায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠে শেষ হয়।

র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

এর আগে শহরের বিভিন্ন ওয়ার্ড হতে বিএনপি ও বিভিন্ন অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ-প্রাঙ্গণে এসে সমবেত হয়। এ সময় ইনস্টিটিউট মাঠ কানায় কানায় ভরে যায় ও নেতা-কর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে।

র‌্যালিপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা তাঁতীদলের সভাপতি রেজাউল ইসলাম।

র‌্যালি শেষে বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।