Naya Diganta

নিজ ঘরে সিঁধ কেটে শ্বাসরোধ করে স্ত্রী হত্যার অভিযোগ : স্বামী আটক

নিজ ঘরে সিঁধ কেটে শ্বাসরোধ করে স্ত্রী হত্যার অভিযোগ : স্বামী আটক

শেরপুরের নালিতাবাড়ীতে নিজ ঘরে সিঁধ কেটে ঢুকে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে স্বামী জাহের আলীকে আটক করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতে উপজেলার বড় গোল্লারপাড় গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, দক্ষিণ রানীগাঁও গ্রামের শামছুল হকের মেয়ে শাহনাজ পারভীনের (৪২) সাথে বাড়ির কাছাকাছি বড় গোল্লারপাড় গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ডাব বিক্রেতা জাহের আলীর (৩০) বিয়ে হয় প্রায় এক বছর আগে। এর আগে জাহের আলী প্রথম বিয়ে করলে এক ছেলে রেখে তালাক হয়। আবার শাহনাজের তিন সন্তান রেখে পরপর দুইটি বিয়ে বিচ্ছেদ ঘটে। ফলে জাহের-শাহনাজের এ সংসার ছিল দ্বিতীয়-তৃতীয়। বিয়ের পর থেকেই সংসারে বনিবনা ছিল না তাদের। শাহনাজ এক সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে শাশুড়ি-ননদের সাথে থাকলেও স্বামী জাহের আলী জামালপুরে ডাবের ব্যবসা করতেন।

সোমবার দিবাগত রাতে শাহনাজ তার চার বছর বয়সী মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে স্বামী জাহের আলী নিজ ঘরের সিঁধ কেটে প্রবেশ করে এবং ওড়না পেচিয়ে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান। সকালে শাহনাজের বাবা মেয়েকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে শাহনাজের দেবরকে ডেকে সিঁধ দিয়ে ঘরে পাঠান। পরে দরজা খুলে শাহনাজের লাশ বিছানায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বামীসহ অন্য স্বজন এবং থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জাহের আলীকে আটক করে।

ঘটনাস্থল পরিদর্শন করে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জাহের আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনিপ্রক্রিয়া চলছে।