Naya Diganta

শ্রীপুরে পিকআপের ধাক্কায় ময়লার স্তূপে দেবে বেকারির ডিস্ট্রিবিউটর নিহত

শ্রীপুরে পিকআপের ধাক্কায় ময়লার স্তূপে দেবে বেকারির ডিস্ট্রিবিউটর নিহত

গাজীপুরের শ্রীপুরে পিকআপের ধাক্কায় ও চাপায় ময়লার স্তূপে দেবে গিয়ে এক বেকারি কারখানার ডিস্ট্রিবিউটর নিহত হয়েছেন। বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ইকরাম হোসেন (২৮)। তিনি কাপাসিয়া উপজেলার কাড়িহাতা ইউনিয়নের পেওরাইদ গ্রামের সুবেদ আলীর ছেলে।

মাওনা হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম জানান, শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকার জমজম বেকারির ডিস্ট্রিবিউটর হিসেবে চাকরি করতেন ইকরাম হোসেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উল্টো পাশ দিয়ে বেকারির মাল বহনকারী ভ্যানগাড়ি নিয়ে বাঘের বাজারের দিকে যাচ্ছিলেন। পথে গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা ময়মনসিংহগামী মুরগী বহনকারী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানগাড়িটিকে ধাক্কা দিয়ে মহাসড়ক সংলগ্ন ময়লার স্তূপে চাপা দেয়। এতে ইকরাম ওই ময়লার স্তূপের ভেতর সম্পূর্ণ দেবে যান এবং তার ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা ময়লা সরিয়ে ইকরামের লাশ উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ও ভ্যান আটক করেছে। তবে পিকআপের চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।