Naya Diganta

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ফেরদৌস ওয়াহিদ

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ফেরদৌস ওয়াহিদ

সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ সম্প্রতি হার্টঅ্যাটাক করায় ইব্রাহীম কার্ডিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হার্টে ব্লক ধরা পরায় ১৮ জুলাই ইউনাইটেড হাসপাতালে ডা. জাহাঙ্গীর কবীরের তত্ত্বাবধানে তার সফল ওপেন হার্ট সার্জারি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, অপারেশন পরবর্তীতে ২৫ জুলাই ফেরদৌস ওয়াহিদকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। সুস্থ হয়ে তিনি এখন বাসায় অবস্থান করছেন এবং চলাফেরা, খাওয়া-দাওয়া থেকে শুরু করে সবকিছু ক্রমেই স্বাভাবিক হচ্ছে।

ফেরদৌস ওয়াহিদের ছেলে সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ তার বাবার ছবি প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে তিনি লেখেন, ‘আপনাদের দোয়ায়, মহান আল্লাহর ইচ্ছায় ফেরদৌস ওয়াহিদ ওপেন হার্ট বাইপাস সার্জারির পর আস্তে আস্তে তার চিরচেনা রূপে ফিরছেন।’

ডাক্তার জাহাঙ্গীর কবিরের কথা উল্লেখ করে হাবিব আরো লেখেন, ‘উনার পাশে দাঁড়িয়ে আছেন ডাক্তার জাহাঙ্গীর কবির যিনি এ দেশের অত্যান্ত স্বনামধন্য একজন হার্ট সার্জন। সার্জারিটি মোটেও সহজ ছিল না কিন্তু উনার দক্ষ হাতে খুব ভালোভাবেই তা সম্পন্ন হয়। ডাক্তার সাহেবের প্রতি রইলো আমাদের পরিবারের পক্ষ থেকে বিশেষ কৃতজ্ঞতা।’

উল্লেখ্য, পূবের্ই তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ায় রিং পরানো হয়। এছাড়াও ডায়াবেটিসসহ আরো কিছু শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি।