Naya Diganta

পরকীয়া সন্দেহে যুবককে কুপিয়ে হত্যা

পরকীয়া সন্দেহে যুবককে কুপিয়ে হত্যা

ডিভোর্স দিয়ে চলে যাওয়া বিদেশ ফেরত সাবেক স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে দুই সন্তানের জনক আবু সাইদ (২৬) না‌মে এক প্রতিবেশী যুবককে কুপিয়ে হত্যা করেছে চার সন্তানের জনক মাহফুজ (৪৫) নামে এক দিনমজুর।

বুধবার দিবাগত মধ্যরাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গেরাপচা গ্রামে এ ঘটনা ঘটে। ইতোমধ্যেই অভিযুক্ত মাহফুজকে আটক করেছে পুলিশ।

আবু সাঈদ নালিতাবাড়ীর পশ্চিম গেরাপচা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি বৈদ্যুতিক লাইন মেরামতের কাজ করতেন। মাহফুজ একই গ্রামের ইমান আলীর ছেলে। তিনি পেশায় দিনমজুর।

জানা গেছে, প্রায় তিন বছর আগে মাহফুজের স্ত্রী মিনারা ওমানে যান। দুই বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফেরেন। এরপর স্বামীর সাথে বনিবনা না হওয়ায় বছরখানেক আগে মিনারা মাহফুজকে তালাক দিয়ে বাবার বাড়ি দিনাজপুরে চলে যান।

এদিকে স্ত্রী চলে যাওয়ায় মাহফুজ সন্দেহ করে, আবু সাঈদের সাথে তার সাবেক স্ত্রীর পরকীয়া আছে। এ কারণেই তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। সন্দেহের বশে বুধবার রাতে পূর্ব পরিকল্পিতভাবে সাঈদকে মাছ ধরার কথা বলে মাঠে নিয়ে ধারাল দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এ সময় সাঈদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে অভিযুক্ত মাহফুজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাত সাড়ে ১২টার দিকে শহরের নয়ানিকান্দা এলাকায় নালিতাবাড়ী-ঢাকা সড়ক থেকে তাকে আটক করে পুলিশ। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী, ঘটনাস্থল থেকে একটু দূরে রাস্তার পাশের ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহফুজ হত্যার কথা স্বীকার করেছে। ঘটনার তদন্ত চলছে।