Naya Diganta

চরমোন্তাজে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ : আহত ১৫

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজে ইউনিয়ন গত মঙ্গলবার দিবাগত রাতে আওয়ামী লীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। রাত ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী চরমোন্তাজের স্লুইস বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন ও সহ-সভাপতি মোশারফ খানের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।
জানা গেছে, নয়ারচরের একটি দোকানে উভয় গ্রুপের সালিস বৈঠক থেকে প্রথমে ঝগড়া এবং পরবর্তীতে সংঘর্ষ বাধে। স্থানীয় রাকিব খান ও বাশির প্যাদার মধ্যে সংঘটিত তুচ্ছ একটি ঘটনার মীমাংসার জন্য চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন প্যাদা, সাধারণ সম্পাদক রাসেল খান ও দফতর সম্পাদক সাইফুলসহ স্থানীয়দের নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় একটি সালিস বৈঠক অনুষ্ঠিত হয়। সালিস চলাকালে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোশারফ খানের ভাতিজা রিফাত খানের সাথে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল খানের বাকবিতণ্ডা শুরু হয়।
এরই সূত্র ধরে চরমোন্তাজ স্লুইজ বাজারে রিফাতের চাচা মোশারফ খানের সমর্থকরা মনির হোসেন প্যাদার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় তারা ১০-১২টি মোটরসাইকেলও ভাঙচুর করে।
রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদার জানান, পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।