Naya Diganta

ডেমরায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ডেমরায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

রাজধানীর ডেমরায় একটি ঘর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ডেমরার মধুবাগ ১৯/৫ জাকারিয়ার ফ্ল্যাট বাসার দ্বিতীয় তলা থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্ত্রী সীমা সুলতানার (৪০) গলাকাটা রয়েছে এবং ঘটনাস্থল থেকে ধারালো ছুরি ও বটি উদ্ধার করে পুলিশ। এ সময় স্বামী মো. লিয়কত আলীকে (৫০) বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। নিহত লিয়াকত আলী ফরিদপুরের বোয়ালমারি উপজেলার মৃত আজিম মোল্লার ছেলে। সীমা আক্তারের বাড়ি মাগুরা জেলায়। তাদের লিমন (১৮) নামে এক ছেলে ও লিমা (২৫) এক মেয়ে রয়েছে।

ওই বাড়ির নিচতলায় লিমা ফার্মেসি নামে লিয়াকত আলী একটি ওষুধের দোকান চালাতেন। ডিএসসিসির ৬৫ নম্বর ওয়ার্ডের মধুবাগ এলাকায় ওই বাড়িতেই গত ২০ বছর ধরে পরিবারসহ তারা ভাড়া থাকতেন লিয়াকত আলী। এ ঘটনায় সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, সোমবার দিনগত গভীর রাতে পারিবারিক কলহের জের ধরে লিয়াকত আলী প্রথমে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে পরে নিজে বৈদ্যুতিক পাখার ঝুলে আত্মহত্যা করেন।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দিনগত রাতের খাবার খেয়ে ছেলে লিমন নিজের ঘরে পড়াশোনা করে ঘুমিয়ে পড়েন। এদিকে মঙ্গলবার দুপুরে বাবা মায়ের ঘরের দরজা বন্ধ দেখে লিমন বাসার ভেন্টিলেটর দিয়ে তাকালে পিতার ঝুলন্ত দেহ দেখে বাড়ির মালিক জাকারিয়াকে খবর দেন। পরে বাড়ির মালিকসহ স্থানীয়রা ডেমরা থানায় খবর দিলে ওই দিন বিকালে পুলিশ ঘটনাস্থলে আসে।

ডেমরা থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আমরা এসে মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত লাশ উদ্ধারসহ সুরতহালের কার্যক্রম চালাচ্ছি। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে ওই দম্পতির মৃত্যুর আসল রহস্য বেরিয়ে আসবে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।