Naya Diganta

ই-ক্যাবের পরিচালক পদপ্রার্থী ফুডপ্যান্ডার ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা

আম্বারীন রেজা

বাংলাদেশের ই-কমার্স খাতের বিকাশ ও উন্নয়নে, সকলের প্রত্যাশা পূরণে এই সেক্টরের সবাইকে নিয়ে যুগোপযোগী খাত তৈরিতে ফুডপ্যান্ডার সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা আকাঙ্ক্ষা ব্যাক্ত করেছেন।

‘টুগেদার টুওয়ার্ডস প্রোগ্রেস’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সমন্বিত প্রচেষ্টা ও সামষ্টিক সাফল্যের অনুপ্রেরণায় মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

দেশের ই-কমার্স খাতের বিকাশে দশ বছরেরও বেশী সময় ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আম্বারীন রেজা। কঠোর পরিশ্রম, উদ্ভাবনী আইডিয়া ও দূরদর্শীতার মতো গুণাবলির জন্য তরুণ বয়সেই সাফল্য অর্জন করেছেন এই উদ্যোক্তা। তার এই সাফল্য তরুণদের উদ্যোক্তা হতে অনুপ্রাণিত করছে এবং দেশের মানুষের কল্যাণে কাজ করতে উৎসাহিত করছে।

নিজ স্বতঃস্ফূর্ততা ও সুযোগ্য প্রতিনিধিত্বের মাধ্যমে আগামীতে তিনি ই-ক্যাবকে সাফল্যের সাথে সামনে এগিয়ে নিয়ে যাবেন বলে আশা করা যাচ্ছে।

এ প্রসঙ্গে আম্বারীন রেজা বলেন, ‘আমি সকলের অন্তর্ভুক্তি নিশ্চিত করার মাধ্যমে দেশের ই-কমার্স খাতের অগ্রগতিতে বিশ্বাসী। ‘অগ্রগামী’র অন্যান্য প্রার্থীদের সাথে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে দেশের ই-কমার্স খাতের উন্নয়ন ও বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবো বলে আমি আশা রাখছি। ভোটাররা যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন-এমনটাই প্রত্যাশা।’

উল্লেখ্য যে, দেশের ই-কমার্স খাতের উন্নয়ন, সমস্যা নিরসন ও কল্যাণের লক্ষ্যে কাজ করছে ই-ক্যাব।