Naya Diganta

এমটিবির গ্রাহকসেবা সপ্তাহ উদযাপন

ব্যাংকের গ্রাহকসেবার মানদণ্ডের উৎকর্ষতা সাধনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে, এমটিবি গত ১৬-১৯ মে পর্যন্ত সিলেট ও কুমিল্লা অঞ্চলে ‘গ্রাহকসেবা সপ্তাহ’ উদযাপন করেছে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ভাইস চেয়ারম্যান, মো: আব্দুল মালেক সিলেট ও কুমিল্লা অঞ্চলের অন্তর্গত এমটিবি সিলেট ব্রাঞ্চে ব্যাংকের গ্রাহকদের অংশগ্রহণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই গ্রাহকসেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এ ছাড়াও পুরো সপ্তাহজুড়ে, ব্যাংক গ্রাহকদের কাছ থেকে বিপুল সংখ্যক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে এবং একই সাথে গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনকারী ব্যাংকের নিবেদিত ফ্রন্টলাইন এবং সিনিয়র ম্যানেজমেন্টের স্বতঃস্ফূর্ত ও সৌহার্দ্যপূর্ণ অংশগ্রহণ পুরো আয়োজনটিকে অংশগ্রহণমূলকও করে তুলে। উদযাপনের অংশ হিসেবে, ব্যাংককে আগত গ্রাহকদের জন্য সিলেট ও কুমিল্লা অঞ্চলে ব্যাংকের বিভিন্ন শাখায় কিছু উপহারের ব্যবস্থা করে। এই গ্রাহকসবা সপ্তাহটি সামগ্রিকভাবে এমটিবি এবং এর মূল্যবান গ্রাহকদের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করেছে।
এ ছাড়াও ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, মো: খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো রেইস উদ্দীন আহ্মাদ এবং হেড অব সার্ভিস কোয়ালিটি শারমিন আহমেদসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা সপ্তাহজুড়ে অনুষ্ঠিত এই গ্রাহকসেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।