Naya Diganta

পাবনায় কিটনাশক পান করে ২ স্কুলছাত্রীর আত্মহত্যা

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নে বিষপানে দুই স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

দুই ছাত্রীরা হলো হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রামের জিল্লুর হোসেনের মেয়ে যুথী আক্তার (১৫) এবং পাইকপাড়া গ্রামের সাখাওয়াত হোসেন সাকুর মেয়ে শাবানা খাতুন (১৫)। যুথী হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় এবং শাবানা পাইকপাড়া সিনিয়র আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী।

মৃতদের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সকালে দু’জনই স্কুল ও মাদরাসা থেকে ফেরার পথে বিকেলে হান্ডিয়াল বাজার থেকে কীটনাশক কিনে খেয়ে যে যার বাড়ি চলে যায়। বাড়ি গিয়ে অসুস্থ হয়ে পড়লে তারা কীটনাশক পানের কথা পরিবারকে জানায়। এ সময় উভয়কে হান্ডিয়াল বাজারে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় তাদের পাবনা পাঠানো হয়। পাবনায় যাওয়ার পথে সন্ধ্যার পর আটঘরিয়াতে গিয়ে একজন মারা যায়। এছাড়া অপরজন রাত সাড়ে ৮টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এ তথ্য নিশ্চিত করে বলেন, তারা কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে কী কারণে তারা আত্মহত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।