Naya Diganta

গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষ নিহত ৩

গাজীপুরে টঙ্গী-ভৈরব রেল সড়কের কালীগঞ্জের নলছাটা এলাকায় গতকাল শনিবার ট্রেনের সাথে পিকআপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলো পিকআপ আরোহী পূবাইল বড় কয়ের আসাতিয়া এলাকার রাফির ছেলে পিকআপ ভ্যান চালক জাকির (২২), তার সহকারী একই এলাকার জাকিরের ছেলে মৃদুল হোসেন (১৫) এবং তাল ব্যবসায়ী নারায়ণগঞ্জের মহসিন (৫০)।
কালিগঞ্জের আড়িখোলা রেল স্টেশন মাস্টার কামরুল ইসলাম ও নাগরী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য সোহেল পিটার গোমেজসহ স্থানীয়রা জানান, কালীগঞ্জে তালের আশারি বোঝাই পিকআপ ভ্যান অরতি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছে। সকালে পূবাইলের বড় কয়ের এলাকা থেকে তালের আশারি কিনে পিকআপ ভ্যানে করে নারায়ণগঞ্জে যাওয়ার উদ্দেশ্য রওনা দেন তারা। পথে টঙ্গী-ভৈরব রেল সড়কের কালীগঞ্জের নলছাটা এলাকায় পৌঁছলে অরতি রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন পিকআপ ভ্যানে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি উড়ে গিয়ে পাশের একটি খাদে পড়ে। এতে পিকআপ ভ্যানের চালক, তার সহকারী এবং তাল ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়।
নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ২০২১ সালের ১ অক্টোবর (শুক্রবার) অরতি একই রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারে ট্রেনের ধাক্কায় এক যুগ্মসচিব (ওএসডি) দিলজুয়ারা খানমের স্বামী আব্দুর রহিম খান (৭২) নিহত হন। এ ছাড়াও আহত হয়েছিলেন যুগ্মসচিব ও তার গাড়ি চালক। নিহত আবদুর রহিম ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর।