Naya Diganta

গাজীপুরে তিতাসের অভিযান, ১২ শ’ সংযোগ বিচ্ছিন্ন 

গাজীপুরে তিতাসের অভিযান, ১২ শ’ সংযোগ বিচ্ছিন্ন।

গাজীপুরে তিতাসের অভিযানে এক হাজার ২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া প্রায় তিন কিলোমিটার গ্যাস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার দিনভর এ অভিযানে অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্ডার কামরুজ্জামানের এ অভিযান পরিচালনা করেন। 

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গাজীপুর সিটি করপোরেশনের ডেগেরচালা ও পাশের মেম্বারবাড়ী রোড এলাকার ১১টি পয়েন্টে বিভিন্ন বাসা-বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাসা-বাড়িতে অনুমোদনহীন অতিরিক্ত চুলায় অবৈধ সংযোগের সন্ধান পাওয়া যায়। এতে প্রায় ৬০০ বাসা-বাড়ির এক হাজার ২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং অবৈধভাবে স্থাপিত প্রায় তিন কিলোমিটার পাইপ লাইনের সংযোগ বিচ্ছিন্ন ও অপসারণ করা হয়। 

অভিযানকালে গাজীপুর তিতাস গ্যাসের (জোবিঅ-জয়দেপুর) ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহ নেওয়াজ লতিফ, প্রকৌশলী মোঃ আসাদুজ্জামান আজাদ, প্রকৌশলী কে. এইচ. ফয়সাল আহমেদ ও সহকারি প্রকৌশলী জাবের নূরানীসহ টেকনিক্যালটিম উপস্থিত ছিলেন।