Naya Diganta

আজকালের মধ্যেই হতে পারে যুবদল কেন্দ্রীয় কমিটি, সম্ভাব্য সভাপতি-সম্পাদক যারা

আজকালের মধ্যেই হতে পারে যুবদল কেন্দ্রীয় কমিটি

আজকালের মধ্যেই ঘোষণা হতে পারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি। দলীয় একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, আসছে নতুন কমিটির সভাপতি হতে পারেন সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক হতে পারেন যুবদলের বর্তমান কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

এছাড়াও শীর্ষ দুই পদে আরো আলোচনায় আছেন যুবদলের ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর, যুবদলের বর্তমান সাংগঠনিক সম্পাদক মামুন হাসান ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আলিমুজ্জামান আলীম।

এছাড়াও কমিটির সুপার ফাইভে আলোচনায় আছেন ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, সাবেক সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম মিন্টু ও সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৬ জানুয়ারি সর্বশেষ যুবদলের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল। সাইফুল ইসলাম নীরবকে সভাপতি ও সুলতান সালাউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে ওই কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি ছিলেন মোস্তাফিজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম সম্পাদক ছিলেন নুরুল ইসলাম নয়ন ও সাংগঠনিক সম্পাদক ছিলেন মামুন হাসান।