Naya Diganta

মাগুরা জেলা আ’লীগের সভাপতি ফাত্তাহ, সম্পাদক পঙ্কজ

সভাপতি ফাত্তাহ, সম্পাদক পংঙ্কজ

মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ ও পঙ্কজ কুমার কুন্ডুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান শনিবার দুপুরের ‍দিকে এ কমিটির নাম ঘোষণা করেন।

শনিবার বেলা ১২টায় স্থানীয় নোমানী ময়দানের সম্মেলনটি ভার্চুয়ালী উদ্ধোধন করেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পারভীন জামান কল্পনা, সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা, সংসদ সদস্য মাগুরা-১ অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, সংসদ সদস্য মাগুরা-২ অ্যাডভোকেট শ্রী বীরেন শিকদার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি হিসেবে কাজী জাফর উল্লাহ উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠান চলাকালীন সময়ে তার ছোট ভায়ের মৃত্যুর সংবাদে তিনি সমাবেশস্থল ত্যাগ করে ঢাকার উদ্দেশে রওনা দেন। তার অনুপস্থিতে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান প্রধান অতিথি হিসাবে তার বক্তব্য শেষে সার্বিক বিষয় বিবেচনা করে পূর্বের কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ ও সাবেক সাধারন সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডুকে তিন বছরের জন্য দায়িত্ব পালন করতে নাম ঘোষণা করেন।

সম্মেলন উপলক্ষে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের সকল ইউনিটের কর্মী সমর্থকসহ বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা সমাবেশে যোগদান করেছে।

জানা গেছে, ২০১৫ সালের ৮ মার্চ মাগুরায় সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘ ৭ বছর পর সম্মেলন হওয়ায় সকলস্তরের নেতা-কর্মীদের মাঝে আনন্দ উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে।