Naya Diganta

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় মারা গেলেন বাবা-মেয়ে ও নাতি

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় মারা গেলেন বাবা-মেয়ে ও নাতি

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় ইজিবাইকে থাকা বাবা, মেয়ে ও সাত মাস বয়সী নাতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে হাতিয়ায় অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইজিবাইকের চালক ঘাটাইলের গারট্ট গ্রামের তায়েবুল হোসেন (৫৩), তায়েবুলের মেয়ে তাহমিনা আক্তার (২৩) ও তাহমিনার সাত মাস বয়সী ছেলে তাওহীদ।

তাহমিনা কালিহাতী উপজেলার হাতিয়া গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী। বাবার ইজিবাইকে চড়ে তিনি স্বামীর বাড়িতে যাচ্ছিলেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, দুপুর দেড়টার দিকে তায়েবুল হোসেন তার মেয়ে তাহমিনা ও নাতি তাওহীদকে পৌঁছে দিতে নিজের ইজিবাইকে উঠিয়ে ঘাটাইল থেকে হাতিয়া যাচ্ছিলেন। তারা হাতিয়া অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তায়েবুল হোসেন ও তার নাতি তাওহীদ প্রাণ হারান। আশঙ্কাজনক অবস্থায় তাহমিনাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার ইসমাইল হোসেন জানান, ঢাকা থেকে জামালপুর এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে আসছিল। এই ট্রেনের সাথে হাতিয়ায় একটি অটোর (ইজিবাইক) ধাক্কা লাগে। এতে অটোর চালকসহ তিনজন মারা যান।

টাঙ্গাইল (ঘারিন্দা) রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় ঘটনাস্থল থেকে দু’জনের লাশ ও হাসপাতাল থেকে একজনের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে উর্ধ্বতন কর্মকর্তাদের মতামতের ভিত্তিতে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

দেখুন: