Naya Diganta

অপরাধ দমন : ছেলেকে পুলিশে দিলেন বাবা

ছেলের নির্যাতন থেকে স্বামী-স্ত্রী, চাচা ও এলাকাবাসীকে বাঁচানোর জন্য ছেলেকে মামলা দিয়ে পুলিশে দিলেন বাবা অহিদ শেখ ওরফে গাংগু।

বুধবার বেলা ১১টার সময় শামীম ওরফে কালুকে আটক করে আনে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। ছেলের বাবা ও চাচার অভিযোগের ভিত্তিতে মামলা করে কোর্টে চালান করা হয়।

শামীমের বাবা অহিদ শেখ ওরফে গাংগু জানান, আমার ছেলে শামীম ওরফে কালু (২৮) মাদক সেবন করতে করতে এখন নেশাগ্রস্ত হয়ে পরেছে। প্রতি রাতে সে নেশাগ্রস্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে এলাকাবাসীকে ভয়ভীতি দেখায়।

তিনি বলেন, আমার ছেলে মাদকসেবি শামীম ওরফে কালু প্রতিনিয়ত আমার ভাই হাসু, মেয়ে ও স্ত্রীকে প্রতিনিয়ত মারধর করে। মাদক সেবনের টাকা যোগাতে বিভিন্ন বাড়িতে চুরি-চামারিও করে শামীম ওরফে কালু। প্রতিদিনই কোনো না কোনো বাড়ির বেড়ার টিন এটা সেটা চুরি করে নিয়ে যাওয়ারও অভিযোগ বিস্তর। সে ঈদগাহ মাঠের সামনে থেকে প্রাইভেটে যাওয়ার সময় প্রতিবেশীর মেয়ের সাথে ইভটিজিং করে এবং তাকে তুলে নেয়ার হুমকি দেয়। দিন-রাত সব সময় নেশাগ্রস্ত অবস্থায় বুদ হয়ে থাকে আমার ছেলে। পাশ্ববর্তী মাদক বিক্রেতা শান্তি ও বাবুদের বাড়ি থেকে মাদক সংগ্রহ করে সেবন করে এবং বিক্রি করে। মাদক্রাসক্ত হয়ে রাতভর ধারালো অস্ত্র নিয়ে ঘুরাঘুরি করে।

বাবা আরো জানান, এলাকার মেয়েরা কালুর ভয়ে স্কুলে যেতে ভয় পায়। বর্তমানে তার ভয়ে স্থানীয়রা আতংকে থাকে। শামীম ওরফে কালুর ভয়ে আতংকে রয়েছে বৈখর ও বিলের কানির মানুষ। যে কোনো সময় এলাকায় তার দ্বারা বড় ধরনের একটি ঘটনা ঘটে যেতে পারে বলে আশঙ্কা রয়েছে।

অবশেষে পুলিশ মাদকাশক্ত কালুকে বাবার দেয়া অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছেন।

সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুবকর ছিদ্দিক জানান, অভিযোগের ভিত্তিতেই মামলা করে কালুকে কোর্টে চালান করা হয়েছে।