Naya Diganta

বাড়ি থেকে ডেকে নিয়ে স্টিলের পাইপ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা করলো ছেলে

বাড়ি থেকে ডেকে নিয়ে স্টিলের পাইপ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা করলো ছেলে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে স্টিলের পাইপ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যার অভিযোগ উঠেছে সোহান মৃধা (২২) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে পিবিআই‘র কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার এ আর এম আলিফ।

পিবিআই পুলিশ সুপার জানান, পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ী আজিজার রাহমানকে হত্যা করেছে তার প্রথম স্ত্রীর ছেলে সোহান মৃধা। এ ঘটনায় তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


ঘটনার বিবরণে পিবিআইয়ের এই কর্মকর্তা জানান, আজিজার রহমানের সাথে তার প্রথম স্ত্রীর ছেলে সোহান মৃধার পারিবারিক ও বিভিন্ন বিষয়ে বিরোধ চলছিল। একপর্যায়ে ছেলে সোহান আজিজারকে ডেকে নিয়ে পুরাতন বাড়ির আঙ্গিনায় নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে আজিজার রহমানের মাথায় স্টিলের পাইপ দিয়ে আঘাত করে হত্যা করে। হত্যাকাণ্ডকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য ছোট ভাই ফারুক মৃধাকে (১৫) সাথে নিয়ে লাশ উপজেলার আশা মনি হোটেলের সামনে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায় বলে জানান তিনি।

এর আগে গত ১২ জানুয়ারি সকালে গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের বকচর এলাকা থেকে আজিজার রহমান মৃধা (৪৫) নামে এক হোটেল ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আজিজার রহমান পৌর শহরের বকচর এলাকার বাসিন্দা। তিনি বাড়ির সামনে হোটেলের ব্যবসা করতেন। হোটেল থেকে একটু দূরে আজিজার রহমানের লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে লাশটি উদ্ধার করে পুলিশ। পরের দিন ১৩ জানুয়ারি নিহত আজিজারের দ্বিতীয় স্ত্রী মেনেকা বেগম (৩৮) গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। ১৪ জানুয়ারি পিবিআই গাইবান্ধা তদন্তের দায়িত্ব পান।