Naya Diganta

১৮০০ সিসি মোটরবাইকে দাপিয়ে বেড়াচ্ছেন জাহাঙ্গীর আলম ও মুরাদ হাসান

১৮০০ সিসি মোটরবাইকে দাপিয়ে বেড়াচ্ছেন জাহাঙ্গীর আলম ও মুরাদ হাসান

গাজীপুর সিটি করপোরেশনের সদ্য বরখাস্তকৃত মেয়র মো: জাহাঙ্গীর আলম ও তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান রাতের অন্ধকারে ১৮০০ সিসি’র অত্যাধুনিক একটি মোটরসাইকেলে চড়ে দাপিয়ে বেড়াচ্ছেন, এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা গেছে, কালো টি শার্ট পরিহিত জাহাঙ্গীর আলম সাদা রঙের মোটরবাইক চালিয়ে কোথাও যাচ্ছেন, তার পেছনে বসা আছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

গতকাল সোমবার প্রধানমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেয়ার পর ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এসব পোস্টের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে অনেকে আরো পৃথক একাধিক ছবি পোস্ট করেছেন।

তাতে দেখা গেছে, পৃথক বিভিন্ন অনুষ্ঠানে মুরাদ হাসানের সাথে জাহাঙ্গীর আলম ছাড়াও তার অনুগত কয়েকজন ওয়ার্ড কাউন্সিলরও রয়েছেন। একটি ছবিতে জাহাঙ্গীর আলমকে মুরাদ হাসানের সাথে কোলাকুলি করতে দেখা গেছে। অপর ছবিতে ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামানকে (হাজী মনির) মুরাদ হাসান ও জাহাঙ্গীর আলমের সাথে সেলফি তুলতে দেখা গেছে। অপর একটি ছবিতে ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালকেও জাহাঙ্গীর আলম ও মুরাদের মাঝখানে দেখা গেছে।

জাহাঙ্গীর আলম ও মুরাদ হাসানের মোটরবাইকের ভাইরাল হওয়া আলোচিত ছবির মন্তব্যে মো. আরিফ খান নামে এক ব্যক্তি লিখেছেন, ‘একই পথের পথিক।’ এস এম মশিউর রহমান লিখেছেন, ‘এ দোস্তি হাম নেহি ছোরেঙ্গে... বাই বাই’। মো. তৌহিদুল ইসলাম হৃদয় লিখেছেন, ‘সবদোষ এই ১৮০০ সিসি বাইকের, এটায় যে উঠেছে সেই ক্যারিয়ার শেষ।’

এদিকে মোটরবাইকের আলোচিত ছবিটি কবেকার তা জানা যায়নি। এ ব্যাপারে জাহাঙ্গীর আলমের বক্তব্য জানার জন্য তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।